YouTube New Update 2021

YouTube এর পরিষেবার শর্তাদির আপডেট (নভেম্বর 2020) 1 প্রস্তাবিত উত্তর

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - ব্লগার ফ্রেন্ডস বিডির পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে YouTube New Update 2021 নিয়ে আলোচনা করব।YouTube New Update 2021 সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

 YouTube এর পরিষেবার শর্তাদির আপডেট (নভেম্বর 2020) 1 প্রস্তাবিত উত্তর

সবাই কেমন আছেন,



আজ আমরা আমাদের পরিষেবার শর্তাদিতে কয়েকটি আপডেট করছি। পরিষেবার শর্তাদি হ'ল আইনী নথি এবং আইনী ভাষায় লিখিত, সুতরাং আরও স্পষ্ট ভাষায় এর অর্থ কী তা বোঝাতে আমরা এই পোস্টটি লিখছি writing


আমরা মার্কিন যুক্তরাষ্ট্রের সাথে শুরু এই পরিষেবার শর্তাদি কার্যকর করছি, তবে সেগুলি আগামী বছরের শেষের দিকে সমস্ত অঞ্চলে কার্যকর হবে। আপনি যদি পরিষেবার শর্তাদি সম্পূর্ণরূপে দেখতে চান তবে লিংকটি এখানে দেখুন।


 - যে ডেটা সংগ্রহ করা যায় না সে সম্পর্কে স্পষ্টতা -


পূর্ববর্তী ভাষা:

নিম্নলিখিত পরিষেবাগুলি আপনার পরিষেবাটি ব্যবহারের ক্ষেত্রে প্রযোজ্য। আপনি এর অনুমতি নেই:

৪. কোনও ব্যক্তিকে সনাক্ত করতে পারে এমন কোনও তথ্য সংগ্রহ বা ফসল কাটা (উদাহরণস্বরূপ, ব্যবহারকারীর নাম) person ব্যক্তির দ্বারা অনুমোদিত না হলে বা উপরের অংশ (3) এর অধীন অনুমোদিত না হলে;


নতুন ভাষা:

নিম্নলিখিত পরিষেবাগুলি আপনার পরিষেবাটি ব্যবহারের ক্ষেত্রে প্রযোজ্য। আপনি এর অনুমতি নেই:

৪. কোনও ব্যক্তিকে সনাক্ত করতে পারে এমন কোনও তথ্য সংগ্রহ করুন বা সংগ্রহ করুন (উদাহরণস্বরূপ, ব্যবহারকারীর নাম বা মুখগুলি), যদি না সেই ব্যক্তির দ্বারা অনুমোদিত বা উপরের অংশের (3) এর অধীন অনুমোদিত না হয়;


কী বদলেছে: আমরা কী কী সংগ্রহ করতে পারি না তা স্পষ্ট হওয়ার জন্য আমাদের পরিষেবার শর্তাদিতে "বা মুখগুলি" যুক্ত করেছি।

এর অর্থ কী: আমরা ইউটিউব থেকে কী ধরণের ডেটা সংগ্রহ করতে পারি না তা সম্পর্কে অত্যন্ত স্পষ্টভাবে আমরা আমাদের পরিষেবার শর্তাদিতে এটি যুক্ত করছি। ইউটিউব আমাদের পরিষেবার শর্তাদির পূর্ববর্তী সংস্করণগুলির অধীনে ব্যক্তিগতভাবে শনাক্তযোগ্য তথ্য (মুখের স্বীকৃতির জন্য ব্যবহার করা যেতে পারে এমন ডেটা সহ) সংগ্রহের অনুমতি দেয়নি, তবে আমরা বিশেষভাবে মুখের ডেটার চারপাশের ভাষা আরও স্পষ্ট করতে চাই। আমরা ব্যবহারকারীর গোপনীয়তার বিষয়টি গুরুত্ব সহকারে নিই এবং আপনার আত্মবিশ্বাস বোধ করতে চাই যে আপনার ডেটা কখনও অপব্যবহার করা হবে না।


 - আমাদের পরিষেবার শর্তাদিতে একটি নতুন বিভাগ যুক্ত করা: নগদীকরণের অধিকার থেকে -


নতুন বিভাগ:

নগদীকরণের অধিকার

আপনি YouTube এ পরিষেবাতে আপনার সামগ্রীতে নগদীকরণের অধিকারকে মঞ্জুরি দিন (এবং এই ধরণের নগদীকরণের বিষয়বস্তুতে বা এর মধ্যে বিজ্ঞাপন প্রদর্শন করা বা ব্যবহারকারীদের অ্যাক্সেসের জন্য চার্জ নেওয়া থাকতে পারে)। এই চুক্তি আপনাকে কোনও অর্থ প্রদানের অধিকারী করে না। 18 নভেম্বর, 2020 থেকে আপনার এবং ইউটিউবের মধ্যে যে কোনও চুক্তির অধীনে ইউটিউব থেকে আপনি যে পরিমাণ অর্থ প্রদানের অধিকারী হতে পারেন (যেমন ইউটিউব পার্টনার প্রোগ্রামের অধীনে অর্থ প্রদান, চ্যানেল সদস্যতা বা সুপার চ্যাট সহ) রয়্যালটি হিসাবে বিবেচিত হবে। যদি আইন অনুসারে প্রয়োজন হয়, গুগল এই জাতীয় অর্থ প্রদান থেকে কর আটকাবে।


কী বদলেছে: আমরা আমাদের পরিষেবার শর্তাদিতে একটি নতুন বিভাগ যুক্ত করেছি: "নগদীকরণের অধিকারে" দুটি আপডেট রয়েছে।


কি এই মানে:

চ্যানেলগুলির জন্য এখনও YouTube অংশীদার প্রোগ্রামে নেই:

আপনাকে জানাতে আমরা এই নতুন বিভাগটি যুক্ত করেছি, আজ থেকে আমরা YPP এ নয় চ্যানেল থেকে সীমিত সংখ্যক ভিডিওতে আস্তে আস্তে বিজ্ঞাপনগুলি আউট করা শুরু করব। এর অর্থ এমন একটি নির্মাতা হিসাবে যা ওয়াইপিতে নেই, আপনি আপনার কয়েকটি ভিডিওতে বিজ্ঞাপন দেখতে পাবেন। যেহেতু আপনি বর্তমানে ওয়াইপিতে নেই, তাই আপনি এই বিজ্ঞাপনগুলি থেকে আয়ের একটি অংশ পাবেন না, যদিও আপনি এখনও যোগ্যতার প্রয়োজনীয়তাগুলি পূরণ করার পরে সাধারণত ওয়াইপিপি-র জন্য আবেদন করার সুযোগ পাবেন। আপনি সর্বদা YouTube স্টুডিওতে নগদীকরণ ট্যাবে যোগ্যতার দিকে আপনার অগ্রগতি পরীক্ষা করতে পারেন।

মার্কিন যুক্তরাষ্ট্রের নির্মাতাদের নগদীকরণের জন্য .:

আমরা 1820 সালের 20 নভেম্বর থেকে মার্কিন নির্মাতাদের ইউটিউব থেকে যে কোনও অর্থ প্রদানকে "রয়্যালটি" হিসাবে বিবেচিত হবে তা উল্লেখ করার জন্য পরিষেবার শর্তাদিও আপডেট করেছি। কিছু নির্মাতাকে অ্যাডসেন্সে ট্যাক্স তথ্য জমা দেওয়ার প্রয়োজন হতে পারে এবং হতে পারে আইনের প্রয়োজনে মার্কিন হোল্ডিং ট্যাক্স সাপেক্ষে। মার্কিন যুক্তরাষ্ট্রের নির্মাতারা বৈধ ডকুমেন্টেশন সরবরাহ করার পরে এই হোল্ডিং ট্যাক্স দ্বারা সাধারণত অকার্যকর থাকবে। আপনার যদি আরও প্রশ্ন থাকে তবে আপনি পেশাদার করের পরামর্শ নিতে চাইতে পারেন।


মার্কিন যুক্তরাষ্ট্রের বাইরের স্রষ্টাদের জন্য, এই শব্দগুলি আপনার জন্য পরের বছর কখন উপলভ্য হবে সে সম্পর্কে আমরা আরও তথ্য সরবরাহ করব।


আমরা আশা করি এটি এই পরিবর্তনগুলি সম্পর্কে কোনও প্রশ্ন পরিষ্কার করতে সহায়তা করে।


- টিম ইউটিউব

আপনার আসলেই ব্লগার ফ্রেন্ডস বিডির একজন মূল্যবান পাঠক। YouTube New Update 2021 এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

আরো পড়ুনঃ YouTube New Update 2021
পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url