এবার নিয়ে এলাম আসাধারণ একটি যার মাধ্যমে আপনি বাংলাদেশের যতো ঘুরার জায়গা আছে সব দেখে নিতে পারবেন এবং ছবি সহ

আচ্ছালামু আলাইকুম প্রিয় দর্শক - ব্লগার ফ্রেন্ডস বিডির পক্ষ থেকে আপনাকে স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে এবার নিয়ে এলাম আসাধারণ একটি যার মাধ্যমে আপনি বাংলাদেশের যতো ঘুরার জায়গা আছে সব দেখে নিতে পারবেন এবং ছবি সহ নিয়ে আলোচনা করব।এবার নিয়ে এলাম আসাধারণ একটি যার মাধ্যমে আপনি বাংলাদেশের যতো ঘুরার জায়গা আছে সব দেখে নিতে পারবেন এবং ছবি সহ সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করতে পারেন অথবা আমাদের ওয়েব সাইটে অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন। তো চলুন আমাদের আজকের মূল বিষয়বস্তুগুলো এক নজরে পেজ সূচিপত্রতে দেখে নেয়া যাকঃ

আসালামু আলাইকুম


আশা করি সবাই ভাল আছেন।আর আমিও আল্লার রহমতে ভালই আছি।আজকে আমি আপনাদের জন্য অসাধারণ একটা app নিয়ে এসেছি
এই App টির নাম হল :দ্রমন গাইড
  • এই app টি মাএ 4.4 mb

    আসুন জেনে নেই এই app টির সর্ম্পকে :


    প্রথমেই বলে রাখি যে এই এপটি open করতে নেট কানেকশন লাগবে।তারপর আপনি যখোন এই এপটি open করবেন তখোন কয়েকটা অপসন/টপিক দেখতে পাবেন যেমন থাকবে যে Bangladesh /india ইত্যাদি ।এখোন আপনি যদি বাংলাদেশে ঘুরতে যেতে চান তাহলে আপনাকে বাংলাদেশে ক্লিক করবেন আর india ঘুরতে যেতে চান তাহলে india তে ক্লিক করবেন।আপনি যদি বাংলাদেশে ক্লিক করেন তাহলে বাংলাদেশে যতো ঘুরার স্থান আছে সব দেখতে পারবেন।আর বাংলাদেশে যখোন ক্লিক করবেন তখোন কয়েকটি বিভাগ/জেলা দেখতে পারবেন যেমন :রংপুর,খুলনা,দিনাজপুর,পাবনা,যশোর,সিলেট ইত্যাদি। আপনি যে যায়গায় ঘুরতে যাবেন সেখানে ক্লিক করলেই ঐ যায়গার সব স্থান গুলো দেখতে পাবেন এবং ছবি সহ।এবং সেই যায়গাটা কি ভালো না খারাপ সেটা দেখলেই বুঝতে পারবেন।আর কিছু বলার নাই। আপনি এই এপটা use করলেই সব বুঝতে পারবেন।
    জেনে নিন এই App টি আপনার কেনো প্রয়োজন :
    আমাদের মধ্য অনেকেই আছে যারা J.s.c পরিক্ষা দিচ্ছে আর কয়েক দিন পর পরিক্ষা শেষ তারপর তারা অবশ্যই প্লান করে রেখেছে যে এই এই স্থানে ঘুরতে যাব।আরো অনেকেই আছেন যারা ঘুরতে পছন্দ করে তাদের জন্য এটা খুব ভালো একটি এপ কারণ আপনি যেখানে ঘুরতে যাবেন সেখানে কি কি আছে তা সব দেখে নিতে পারবেন এবং ছবি সহ।আর কি বলব আপনারা এই এপটা use করলেই সব বুঝতে পারবেন যে যায়গাটা কি ভালো না খারাপ।
    নিচে কিছু ss দেখে নেওয়া যাক যে এই এপটি আসলে কেমন :





    এই app টা যদি আপনাকে ভাল লাগে তাহলে নিচের লিংক দেখে ডাওনলোড করে নিন :
    Downlod Now
    আজ এ পযন্তই।সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আর trickbd এর সাথেই থাকবেন।এতোখুন ধরে সাথে থাকার জন্য সবাইকে

The post এবার নিয়ে এলাম আসাধারণ একটি যার মাধ্যমে আপনি বাংলাদেশের যতো ঘুরার জায়গা আছে সব দেখে নিতে পারবেন এবং ছবি সহ appeared first on Trickbd.com.

আপনার আসলেই ব্লগার ফ্রেন্ডস বিডির একজন মূল্যবান পাঠক। এবার নিয়ে এলাম আসাধারণ একটি যার মাধ্যমে আপনি বাংলাদেশের যতো ঘুরার জায়গা আছে সব দেখে নিতে পারবেন এবং ছবি সহ এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ। এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন - অন্যথায় আপনার মন্তব্য গ্রহণ করা হবে না ।

comment url